শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া স্মৃতি সংসদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোহাম্মদ জামশেদঃ- রাউজানের অন্যতম ধর্মীয় সুন্নী সংগঠন রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া স্মৃতি সংসদের দ্বি-বাষিক সম্মেলন ১৮ ডিসেম্বর, শুক্রবার বিকাল ৩ ঘটিকায় রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মুহাম্মদ মোরশেদ আলমের সভাপতিত্বে ও মাকসুদুল আলম সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ, চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক ও অত্র সংগঠনের উপদেষ্ঠা আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান। এতে উদ্বোধক ছিলেন রাউজান দারুল ইসলাম কামিল মাদ্রাসার সিনিয়র মুদাররিস আবু তৈয়্যব আনছারী। বিশেষ অতিথি ছিলেন মাওলানা আব্দুল আজিজ। এতে উপস্থিত ছিলেন রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া স্মৃতি সংসদের উপদেষ্ঠা মুহাম্মদ সোলাইমান মেম্বার, আবদুর রহিম, আবুল বশর কোম্পানী, সাহেদ আলী কোম্পানী, নুরুল আবছার রনি।

অনুষ্ঠানের ২য় অধবেশনে অত্র সংগঠনের উপদেষ্ঠা মোঃ ছাবের হোসেন এর সভাপতিত্বে ও সম্মেলনের কাউন্সিলর, গাউসিয়া কমিটি বাংলাদেশ, ডাবুয়া ইউনিয়ন শাখার সিঃ সহ সভাপতি আ.স.ম রাফিকুল ইসলাম রেজভীর পরিচালনায় এবং উপস্থিত সিনিয়র নেতৃবৃন্দের সর্ব সম্মতিক্রমে মোঃ নাঈম উদ্দিনকে সভাপতি, মোঃ মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ও এ.আর রাশেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২৬ সদস্যবিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন, মুবিন উদ্দিন আরহান, মোরশেদ সিকদার, নাছির উদ্দিন, হাফেজ মুহাম্মদ জমির উদ্দিন, রিজোয়ান চৌং, মোঃ হোসাইন, মাকসুদুল আলম সুমন, সাহাবুদ্দিন রনি, সাইফুদ্দিন আহম্মেদ, নুর নবী, রিদোয়ান, রাহাত, ফরহাদ, সুলতান, সাইমন, শিহাব, সাবিক, শওকত, ইফতি, বাবু, আসিফ, চিশতি, ফয়াসাল, ইরফাত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com